logo
news image

ঈশ্বরদীতে মন্ডল এন্ড ব্রাদার্সের রিটেইলার সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)।  ।  
পাবনার ঈশ্বরদীর ঐতিহ্যবাহী ও স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স মন্ডল এন্ড ব্রাদার্স এর উদ্যোগে রিটেইলার সম্মেলন বা বন্ধুত্বের হালখাতার পুনর্মিলনী অনুষ্ঠান ২০১৮ শুক্রবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। শহরের কলেজ রোডের নিজ বাসভবনে দিন ব্যাপী আয়োজিত রিটেইলার সম্মেলন বা হালখাতার পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমান সিম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর জেনারেল ম্যানেজার আলহাজ্ব মোঃ রওশন আলম।
মন্ডল এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারি আলহাজ্ব নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এর আর গ্রুপের জেনারেল ম্যানেজার আলহাজ্ব মোঃ শামসুল আলম চৌধুরী জিন্নাহ, আমান সিমের সিনিয়র ম্যানেজার মোঃ আতিকুর রহমান, ঈশ্বরদীর বিশিষ্ট ব্যবসায়ি কে এম আব্দুল লতিফ, এ আর সিমেন্ট হেড অফ সেলস গৌতম কুমার চক্রবর্তী, সাঈদ আল ফয়সাল ও বিকাশ কুমার কুন্ডু।
সম্মেলনে ঈশ্বরদী-পাবনা, নাটোরসহ উত্তরাঞ্চলের শত শত ব্যবসায়ি, সুধিজন ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। মন্ডল এন্ড ব্রাদার্স এর পক্ষ থেকে ৪৫ জন সেরা সিমেন্ট বিক্রেতাকে উপহার প্রদান এবং উপস্থিত সকলের জন্য লটারির মাধ্যমে পুরষ্কার প্রদান করা হয়। এতে এসি, কম্পিউটার, এলইডি টেলিভিশন, এয়ারকুলার ফ্যান, ফ্রিজ, মাইক্রোওভেন, ডিপ ফ্রিজ, ট্যাব, কারি ডিস, রাইস ডিশ, মোবাইল ও রাইস কুকারসহ নানা উপহার প্রদান করা হয়।
মন্ডল এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারি আলহাজ্ব নজরুল ইসলাম তার সমাপনি বক্তব্যে বলেন, সম্মানিত ব্যবসায়িরাই হচ্ছে আমাদের ব্যবসার প্রধান প্রাণ বা চালিকা শক্তি। ব্যবসায়ি ভাইয়েরা আপনাদের অর্থ, মেধা, শ্রম, কৌশল, চৌকশতা, ধৈর্য্য ও ত্যাগ আমাদের ব্যবসাকে আরও একধাপ এগিয়ে নিয়েছে। দির্ঘ সময় আমাদের সঙ্গে ব্যবসায়িক সু-মধুর সম্পর্ক বজায় রাখা ও অনেক কোম্পানীর সঙ্গে প্রতিযোগিতা করে আপনারা আমাদের সাথে সর্বাবস্থায় ব্যবসায়িক সুসম্পর্ক ধরে রাখার জন্য আমরা আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। আপনাদের সার্বিক সহযোগিতা আমাদের ব্যবসাকে বেগবান করেছে বলেই প্রতি বছর এভাবে আপনাদের সাথে নিয়ে রিটেইলার সম্মেলন বা বন্ধুত্বের হালখাতার পুনর্মিলনী অনুষ্ঠান করা সম্ভব হচ্ছে। আগামিতেও আপনারা একই ভাবে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স মন্ডল এন্ড ব্রাদার্স এর সাথে ব্যবসা পরিচালনা করে সার্বিক সহযোগিতা করবেন বলে আশা পোষণ করছি।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top