logo
news image

শিক্ষা বিষয়ক রিপোর্টারদের সংগঠন বিইআরএফ

প্রাপ্তি প্রসঙ্গ ডেস্ক।  ।  
বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরাম (বিইআরএফ) নামে শিক্ষা বিষয়ক রিপোর্টারদের নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে মঙ্গলবার (২৩ অক্টোবর)। সংগঠনের সভাপতি পদে চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি মোস্তফা মল্লিক এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন অনলাইন গণমাধ্যম বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার এস এম আববাস।
নতুন এই সংগঠনের ১৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটিতে সহসভাপতি পদে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র রিপোর্টার মোর্শেদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে একাত্তর টেলিভিশনের স্টাফ রিপোর্টার শারমিন নিরা, অর্থ সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোরের জুবায়ের আল মাহমুদ, সাংগাঠনিক সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের নূরে আলম পিন্টু, দফতর  সম্পাদক পদে রেডিও ধ্বনির সিদ্দিকুর রহমান রোমন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে সময় টেলিভিশনের প্রসূন আশীষ, সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক পদে এটিএন বাংলার মাহাবুব কবির চপল,ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টিফোরের হাসনাত রাব্বী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মনোনীত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের দিনার সুলতানা।
এছাড়া নির্বাহী সদস্য পদে মনোনীত হয়েছেন আমাদের অর্থনীতি পত্রিকার সিনিয়র রিপোর্টার তরিকুল ইসলাম সুমন, যমুনা টেলিভিশনের নুরুন্নবী সরকার এবং অনলাইন গণমাধ্যম সারা বাংলার রিপোর্টার মেসবাহ শিমুল এবং আমার সংবাদের মো. বেলাল হোসেন।
চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি মোস্তাফা মল্লিকের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেওয়া হয়, নির্বাহী কমিটি ছাড়া শিক্ষা বিটে কর্মরত সকল রিপোর্টার এই সংগঠনের সাধারণ সদস্য।
সভায় বিভিন্ন গণমাধ্যমের সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top