logo
news image

সিংড়ায় ছাত্রী ও গৃহবধূর আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া (নাটোর)।  ।  
নাটোরের সিংড়ায় পৃথক ঘটনায় আত্নহত্যা করেছে ছাত্রী ও গৃহবধূ। স্কুল ব্যাগ কিনে না দেয়ায় মায়ের ওপর অভিমানে আত্মহত্যা করেছে নাটোরের সিংড়ার কলম পন্ডরী দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ফিরোজা খাতুন (১৫)। শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় কলম ইউনিয়নের কলকলি বান পাড়া তার নিজ বাড়িতে গলায় ওড়না পেচিয়ে এই আত্মহত্যঅ করে ওই ছাত্রী। ফিরোজা খাতুন স্থানীয় দিন মজুর হিরোজ মোল্লার মেয়ে বলে জানা গেছে। অপর দিকে একই সময়ে কৈইডালা গ্রামের আলতাব হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৩০) ঘরের তীরের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ ফাতেমা বেগম একজন মানষিক ভারসাম্যহীন বলে জানান তার পরিবারের লোকজন।
সিংড়া থানা পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সিংড়ার কলম পন্ডরী দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ফিরোজা খাতুন তার মা লিপি বেগমের কাছে একটি স্কুল ব্যাগ কিনে চান। কিন্তু তার মা স্কুল ব্যাগ কিনে দিতে অপারগতা প্রকাশ করলে মায়ের সঙ্গে অভিমান করে ছাত্রী ফিরোজা খাতুন নিজ শয়ন ঘরে গোলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ শনিবার সকালে দুটি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে সিংড়া থানায় শনিবার (২০ অক্টোবর) দুটি পৃথক ইউডি মামলা হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top