logo
news image

বর্তমান ও আগামী প্রজন্মের জন্য নৌকার বিকল্প নাই-প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া (নাটোর)।  ।  
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, নৌকা শান্তির প্রতিক উন্নয়নের প্রতিক, আগামী ও বর্তমান প্রজন্মের জন্য নৌকার কোন বিকল্প নাই। বর্তমান সরকার শুধু শিক্ষার উন্নয়নেই কাজ করছেনা, প্রযুক্তি নির্ভর যুগোপযোগী আধুনিক শিক্ষার বিস্তারেও কাজ করছে। বিশ্বমানের এই শিক্ষা গ্রহন করে এদেশের শিক্ষার্থীদের যে কোন প্রতিযোগিতার মুখোমুখি হওয়ার সক্ষমতা তৈরী হবে।
রোববার (১৪ অক্টোবর) ৯ কোটি টাকা ব্যয়ে সিংড়া উপজেলার গোল-ই-আফরোজ সরকারী কলেজের ছয়তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক বলেন, বিগত এক দশক ধরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে শিক্ষা অগ্রাধিকার খাত। উচ্চ শিক্ষার জন্যে নতুন নতুন প্রতিষ্ঠান তৈরী, দেশের সরকারী ও বেসরকারী পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অবকাঠামো নির্মাণ, বছরের প্রথম দিনে সাড়ে চার লাখ শিক্ষার্থীর হাতে পাঠ্য বই পৌঁছে দেওয়া, অবৈতনিক শিক্ষা ও উপবৃত্তির পরিধি বৃদ্ধি, প্রযুক্তি নির্ভর আধুনিক শিক্ষা ব্যবস্থা প্রবর্তন উল্লেখযোগ্য। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান ।  
 প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।
কলেজের অধ্যক্ষ এ এইচ এম খালেদ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, ছাত্রলীগ নাটোর জেলা শাখার সভাপতি রাকিবুল হাসান জেমস, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম ,উপজেলা ছাত্রলীগ সভাপতি খালিদ হাসান, সাধারন সম্পাদক নাজমুল হোসেন বকুল, কলেজের ছাত্র সংসদের ভিপি সজিব হোসেন জুয়েল, জিএস বেলায়েত হোসেন, কলেজ ছাত্রলীগ সভাপতি সাব্বির হোসেন সাদ্দাম, সাধারন সম্পাদক মুনির হোসেন প্রমূখ।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোঃ ফারুকুজ্জামান জানান, পানি সরবরাহ, ওয়াশ ব্লক, বৈদ্যুতিক কাজসহ মোট ২০ হাজার ১৪২ বর্গফুটের ছয়তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজ আগামী দেড় বছরে সম্পন্ন হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top