logo
news image

জনতার সাথে খাবার খেলেন-প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া (নাটোর)।  ।  
বিদ্যালয়ের ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশ তখন শেষ। বৈরী আবহাওয়ায় আগতদের কেউ কেউ চলে গেছেন, কেউ বা রয়ে গেছেন। দুপুরে খাবার উদ্যেশ্যে সর্বসাধারণের জন্য রান্না করা হয়েছে খিঁচুরি।
ভরদুপুরে ক্ষুধার্ত পেটে অনেকেই তখন যে যার মতো বসে গেছেন খাবার নিয়ে। শুরু করেছেন খাওয়া। ঠিক এ সময় দূর থেকে দেখা গেল মঞ্চে বসা সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে।
মঞ্চে বসে নিচের দিকে ঝুঁকে কি করছেন তিনি, জানতে কাছে গিয়ে দেখা গেল, তিনিও সাধারণ মানুষের কাতারে সামিল হয়ে খিঁচুরি খাচ্ছেন। এতোটাই সাধারণ ভাবে যে, খাবারটুকু কোন প্লেটেও ঢালা নেই। পলিথিনের ছোট্ট ব্যাগেই হাত ঢুকিয়ে খাবার তুলে খাচ্ছেন প্রতিমন্ত্রী পলক!
‘পলকের খাওয়াদাওয়ার এমন দৃশ্য নতুন নয়। নাটোরের সিংড়া উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে এভাবেই জনতার সাথে একাকার হতে তাকে বহুবার দেখা গেছে। একইভাবে প্রতিমন্ত্রীর এমন আচরণও সিংড়াবাসীর কাছে নতুন নয় বলেই তিনি সিংড়াবাসির নয়নের মনি হতে পেরেছেন’ বলে মন্তব্য করেছেন সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজু আহমেদ।
উল্ল্যেখ্য, শনিবার (১৩ অক্টোবর) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার দূর্গম চামারী ইউনিয়নের সোনাঘাটি উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন পলক।

সাম্প্রতিক মন্তব্য

Top