logo
news image

আওয়ামী লীগের সময়ে কোন মসজিদ-মাদ্রাসা বন্ধ হয়নি-প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া(নাটোর)।  ।  
নাটোরের সিংড়ার চৌগ্রামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বুধবার (১০ অক্টোবর) সকালে চৌগ্রাম জমিদার বাড়ি চত্তরে ২ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত এই ভবনের উদ্বোধন করেন তিনি।
পরে  তিনি এক সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সমাবেশে আইসিটি প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার প্রতারনা ও ভাওতাবাজির রাজনীতি করে না। আওয়ামী লীগ উন্নয়ন ও সুশাসনের রাজনীতিতে বিশ্বাসী। তিনি বলেন, আওয়ামী লীগের সময়ে কোন মসজিদ মাদ্রাসা বন্ধ হয়নি, অথচ নির্বাচন আসলে মিথ্যা অপপ্রচার চালানো হয়, ভোটের সময় অনেক অতিথি পাখির মত নেতাদের দেখা যায়, যারা বিগত দিনে প্রতারনা করে ভোট নিয়েছে, কিন্তু জনগনের সাথে প্রতারনা করেছে। উন্নয়নের নামে লুটপাট করেছে। মানুষ জানে বিগত দিনে কিভাবে মানুষকে হত্যা করা হয়েছে। লুটপাট হয়েছে, এখন মানুষ শান্তিতে ঘুমায় ।
দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখলে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার বিকল্প নাই। এজন্য সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করার আহবান জানান তিনি।।  
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিসের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক মিজানুর রহমান, নাটোর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলতাব হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এর আগে তিনি স্থানীয় একটি রাস্তার কাজেরও উদ্বোধন করেন।

সাম্প্রতিক মন্তব্য

Top