logo
news image

লালপুরে মুক্তিযোদ্ধা আবুল কাশেম মন্ডলের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের লালপুরে  বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মন্ডলকে  (৮৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুম আবুল কাশেম লালপুর উপজেলা  আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। এছাড়াও তিনি দুড়দুড়িয়া কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখেন ও সাবেক ইউপি সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার বেলা ১১টায় লালপুর উপজেলার দুড়দুড়িয়া স্কুল এন্ড কলেজ  মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার পূর্বে চৌকশ পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি উপস্থিত ছিলেন।
এছাড়া উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আব্দুল গণি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুস সামাদ, দুড়দুড়িয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আঃ জব্বার, সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নানসহ আ’লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবর্গ, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ ।

সাম্প্রতিক মন্তব্য

Top