logo
news image

সিংড়া উন্নয়ন মেলায় ১ম স্থান পবিস জোনাল অফিস

নিজস্ব প্রতিবেদক, সিংড়া (নাটোর)।  ।  
নাটোরের সিংড়ায় উপজেলা উন্নয়ন মেলায় জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ, দেওয়ার প্রতিশ্রুতিতে অনির্বান আগামী উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-০১ এর সিংড়া জোনাল অফিস উন্নয়ন মেলায় প্রথম স্থান অর্জন করেছেন।
 সিংড়া জোনাল অফিসের এজিএম মিজানুুর রহমান জানান, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এম,পি মহোদয়ের অক্লান্ত প্রচেষ্টার বিনিময়ে ২৪০টি উপজেলার মধ্যে সিংড়া উপজেলা ১০০% বিদ্যুতায়িত করার কাজ চলমান আছে। আজ গ্রাম আর গ্রাম নেই, সিটি শহর ঢাকার মতো আলোকিত এ পরিনত হয়েছে গ্রামগুলো।
নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-০১ এর সিংড়া জোনাল অফিস এভাবেই অবহেলিত চলনবিল বাসীর প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ এর আলোয় আলোকিত করতে চায়।
আবহমান বাংলার ঘরে ঘরে মিটার স্থাপন করে গ্রামবাংলার করুন অবস্থা দূরীকরনে (জ,ঊ,ই) বোর্ড গ্রাহকসেবা পৌছে দিতে পেরেছে শহর থেকে অবহেলিত গ্রামে গ্রামে।  এসবই জননেত্রী শেখ হাসিনার অবদান যিনি বাংলাদেশকে একটি বিদ্যুৎ সম্পন্ন একটি সমৃদ্ধশালী বৈদেশিক রোলমডেল দেশ হিসাবে এগিয়ে নিয়ে যেতে অক্লান্ত পরিশ্রম করছেন। তার এ স্বপ্ন বাস্তবায়ন করার জন্য সিংড়া উপজেলা উন্নয়ন মেলায় প্রথম স্থান অর্জন করে সিংড়া পল্লী বিদ্যুৎ সমিতি।
উপজেলা নির্বাহী অফিসার সুষান্ত কুমার মাহাতোর কাছ থেকে পুরস্কার গ্রহন করেন, মোঃ মিজানুর রহমান (এ,জি,এম,ও এন্ড এম) ।
এর আগে ষ্টল পরিদর্শন করেন, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতির-১ এর জেনারেল ম্যানেজার মোঃ সোহ্রাব হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মোঃ সুলতান উদ্দিন, ডেপুটি জেলারেল ম্যানেজার, জোনাল অফিস সিংড়াসহ  অত্র অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী এবং ইলেকট্রিশিয়ানবৃন্দ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top