logo
news image

লালপুরে অধ্যক্ষ ইব্রাহীম খলিলের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক।  ।  
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনে ওয়ার্কার্স পার্টির মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ ইব্রাহিম খলিল গনসংযোগ শুরু করেছেন। তিনি উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতি ও নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি । তিনি রোববার (৭ অক্টোবর) লালপুর উপজেলার আড়বাব ইউনিয়ন, দুড়দুড়িয়া ইউনিয়ন, বিলমাড়ীয়া ইউনিয়ন, ২নং ঈশ্বরদী ইউনিয়ন, এ.বি ইউনিয়ন, দুয়ারিয়া ইউনিয়ন , কদিমচিলান ইউনিয়ন এবং ওয়ালিয়া ইউনিয়নের ব্যাপক গণসংযোগ চালিয়েছেন।
অধ্যক্ষ ইব্রাহিম খলিল ১৪দলীয় জোট থেকে লালপুর-বাগাতিপাড়া আসন থেকে মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরও বলেন নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সকল শ্রেণী পেশার মানুষের কাছে তিনি প্রিয় নেতা। কারন শহীদ কমরেড আঃ সালাম এর রক্তস্নাত সংগঠন উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতির আদর্শ বুকে ধারণ করে আন্দোলনের হাল ধরে রেখেছেন। সেই থেকে আজ পর্যন্ত সকল হামলা-মামলা কায়েমী স্বার্থবাদীদের পোষা পেশী শক্তির রক্ত চক্ষু এমন কি জীবনের ঝুঁকিকে উপেক্ষ করে লড়াই সংগ্রাম অব্যাহত রাখার মাধ্যমে ৪০ বছর যাবৎ কৃষকের স্বার্থরক্ষা ও আন্দোলন করে চলেছেন।
১৪ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী নাটোর জেলা ওয়ার্কার্স পার্টি ও আখচাষী সমিতির সংগ্রামী সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিল বিভিন্ন জায়গায় গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, থানা ওয়ার্কার্স পার্টির সংগ্রামী সভাপতি অধ্যাপক বাবু সুকুমার সরকার, সাধারণ সম্পাদক, এ্যাডঃ আল মামুন সরকার, থানা ওয়ার্কার্স পার্টির সদস্য সুলতানুল আমিন ডাঃ বেলাল হোসেন, হাফিজুর রহমান, নর্থ বেঙ্গল সুগার মিলস্ শ্রমিক-কর্মচারী ইউনিয়েনের সাবেক সভাপতি আঃ রব, থানা যুব মৈত্রীর সভাপতি আঃ সামাদ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, থানা ছাত্র মৈত্রীর সভাপতি, তরিকুল ইসলাম (সিবলু), যুবনেতা হাফিজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top