logo
news image

ক্যাম্পাস সাংবাদিকতায় বিশ্রামের পরিমাণ খুব সামান্যই

মেহেদী কবির।  ।  
গত ৪ অক্টোবর Shahjalal University Press Club শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এর দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছি। যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর হয়নি, তবে কাজ থেমে নেই।
নির্বাচিত হওয়ার পর সাক্ষাতে,মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তাদের সবার প্রতি অশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি।
শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব বিশ্ববিদ্যালয়ে ইতিবাচক পরিবর্তন আনতে সর্বদাই কাজ করে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ ও এর সদস্যদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন খবর সারাদেশের মানুষ খুব একটা জানতো না,যদি না প্রেসক্লাবের সদস্যরা শ্রম না দিতেন। ২০১৫ থেকে যুক্ত হওয়ার পর থেকে দেখে আসছি, সবার বিশ্রাম আছে, তবে আমরা যারা ক্যাম্পাস সাংবাদিকতা করছি তাদের সে তুলনায় বিশ্রামের পরিমাণ খুব সামান্যই।
পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক,ক্রীড়া, স্বেচ্ছাসেবী কর্মকান্ডে শাবিপ্রবির শিক্ষার্থীরা অনেকটাই সচেতন।
বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা সংবাদ ও প্রাসঙ্গিক কর্মকান্ডে বরাবরের মতোই প্রেসক্লাবকে পাশে পাবেন সে নিশ্চয়তা দিতে পারি। সেই সাথে শিক্ষক-কর্মকর্তা,কর্মচারীদের যেকোনো আয়োজনকেও গুরুত্বের সাথে দেখবে প্রেসক্লাব।
আর দপ্তর সম্পাদক হিসেবে এটুকু বলতে পারি, আপনাদের সবার জন্য খোলা প্রেসক্লাব। সবার ইতিবাচক ভূমিকার এগিয়ে যাক আমাদের ভালোবাসার বিশ্ববিদ্যালয়টি।
যেকোনো প্রয়োজনে, ফোনঃ 01738630814 Email: mahedikabir1@gmail.com

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top