logo
news image

লালপুরে মা ইলিশ সংরক্ষণে জেলেদের শপথ বাক্য পাঠ করালেন এমপি


নিজস্ব প্রতিবেদক :
লালপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর আয়োজনে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০১৮ উপলক্ষে মা ইলিশ আহরণ নিষিদ্ধ সময়ে বিরত থাকা জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ চাউল বিতরণ করা হয় ।
মৎস অফিস সূত্রে জানাযায়, ৬ অক্টোবর শনিবার লালপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১(লালপুরবাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি । বিশেষ অতিথি ছিলেন জেলা মৎস্য অফিসার অলক কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহাক আলী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার প্রবীন কুমার প্রামানিক প্রমূখ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য অফিসার দীন মোহাম্মদ । এছাড়াও ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলার নদী তীরবর্তী ১নং লালপুর, ২নং ঈশ্বরদী ও ৫নং বিলমাড়ীয়া ইউনিয়নের ৫শ জন জেলেদের মাঝে ২০ কেজি করে মোট ১০ মেট্টিক টন চাউল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মা ইলিশ সংরক্ষণের জন্য নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ জেলেদের শপথ বাক্য পাঠ করান।  এসময় তিনি ০৭ থেকে ২৮ অক্টোবর দেশব্যাপী মা ইলিশ সংরক্ষণে সকলের সহযোগীতা কামনা করেন ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য