logo
news image

ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় ইজিবাইক চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)।  ।  
পাবনার ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় আহত ইজিবাইক চালক শফিকুল ইসলাম (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার (০৪ অক্টোবর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, সোমবার (০১ অক্টোবর) প্রতিপক্ষের হামলায় তিনি গুরুতর আহত হন। নিহত শফিকুল ইসলাম উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান পশ্চিমপাড়া গ্রামের মৃত বাবর আলীর ছেলে।
স্থানীয়রা জানান, শফিকুল ইসলাম একটি নতুন ব্যাটারি চালিত ইজিবাইক কেনেন। প্রতিবেশি জহুরুল ইসলাম ইজিবাইকটি চালাতে গিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় গাড়িটি ক্ষতিগ্রহস্থ হয়। এ নিয়ে স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করেও কোনো ফল হয়নি। এর জের ধরে সোমবার (০১ অক্টোবর) জহুরুল ও তার সহযোগিরা শফিকুল ইসলামকে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার তিনি মারা যান।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ দিলে আসামীদের গ্রেফতার করে অঅইনেরআওতা এনে ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top