logo
news image

ঈশ্বরদীতে ভূমিমন্ত্রীকে সমর্থন দিলেন জনপ্রতিনিধিরা

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)।  ।  
ভূমিমন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলু এমপির পক্ষে পঞ্চম বারের জন্য সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নের দাবিতে হাত তুলে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানালেন ঈশ্বরদী উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মেম্বরগণ।
ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টুর সভাপতিত্বে সমর্থন ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, লক্ষিকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিস-উর রহমান শরীফ, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মালিথা, পাকশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির ও দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু বলেন, ঈশ্বরদীতে অর্ধ ডজন আওয়ামী লীগ নেতা মনোনয়ন প্রত্যাশা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। কিন্তু ভূমিমন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলু এমপি পর পর চারবার ক্ষমতায় থেকে ঈশ্বরদী-আটঘরিয়ায় ব্যাপক উন্নয়ন করেছেন। ঈশ্বরদীতে জনগণের শান্তি নিশ্চিত করেছেন। আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রেখেছেন। ঈশ্বরদীতে আরও কিছু উন্নয়ন অসমাপ্ত রয়েছে। সেগুলো সম্পূর্ণ করতে ভূমিমন্ত্রীকে পঞ্চম বারের মতো সংসদ সদস্য হিসেবে মনোনয়ন পাওয়া ও নির্বাচিত করার প্রয়োজন। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্পষ্টভাবে বলেছেন মনোনয়ন পেতে হলে অবশ্যই দলের তৃণমূল পর্যায়ের জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সমর্থন থাকতে হবে। যদি সে মন্ত্রী কিংবা এমপি বা হেভিওয়টে নেতাও হয়, আর যদি তিনি তৃণমূলের সমর্থন হারান বা তার পক্ষে সমর্থন না থাকে তাহলে তাকে মনোনয়ন দেয়া হবেনা। তাই দলীয় সভানেত্রীর নির্দেশ মেনে তৃণমূল থেকে ভূমিমন্ত্রীর পক্ষে আনুষ্ঠানিক ভাবে সমর্থন জানানো হলো। মত বিনিময় সভায় ঈশ্বরদী উপজেলার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বরগণ উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top