logo
news image

যে কোনো ধরনের অপতৎপরতা রুখে দেব আমরা-আইজিপি

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা।  ।  
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ২০১৩ ও ২০১৪ সালে আমাদের বেশ কয়েকজন সহকর্মীসহ সর্বমোট ১২ জন নিরীহ নাগরিককে পুড়িয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। আপনারা সে সময় দেখেছেন আগুন সন্ত্রাস, পেট্রল সন্ত্রাস। সেই পেট্রল ও আগুন সন্ত্রাসে আমরা আমাদের অনেক সহকর্মীকে হারিয়েছি।
তিনি বলেন, পেট্রল সন্ত্রাস ও আগুন সন্ত্রাস নিয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। তারা যেন সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। তবে ২০১৩ সালের পুলিশ আর ২০১৮ সালের পুলিশ এক নয়। যে কোনো ধরনের অপতৎপরতা রুখে দেব আমরা। কারণ আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়।
সোমবার (১ অক্টোবর) দুপুরে গাইবান্ধায় পলাশবাড়ী থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে থানা চত্বরে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আইজিপি বলেন, থানা ভবনটি নির্মিত হয়েছে দেখা কিংবা বিনোদনের কেন্দ্র হিসেবে নয়। এই এলাকার মানুষকে সেবা ও সহযোগিতা দেয়ার জন্য ভবনটি নির্মিত হয়েছে। জঙ্গিবাদ, মাদক এবং নাশকতার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। এটা প্রমাণের জন্য আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি।
গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, রংপুর মহানগর পুলিশের কমিশনার আবদুল আলীম মাহমুদ, রংপুর র‌্যাব-১৩ অধিনায়ক মো. মোজাম্মেল হক, রংপুর পুলিশের অতিরিক্ত ডিআইজি মজিদ আলী, গাইবান্ধার জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল ও পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর প্রমুখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য