logo
news image

নলডাঙ্গায় ভ্যান চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা (নাটোর)।  ।  
নাটোরের নলডাঙ্গা থেকে হাত, পা ও মুখ বাধা অবস্থায় দুলাল চন্দ্র প্রামাণিক (৪০) নামে এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ অক্টোবর) সকালে নলডাঙ্গা উপজেলার শাখারিপাড়া গ্রামের একটি কলা বাগান থেকে তার মৃত দেহ উদ্ধার করা হয়। নিহত দুলাল চন্দ্র প্রামাণিক উপজেলার পূর্ব মাধনগর গ্রামের হারান চন্দ্র প্রামানিকের ছেলে।
নলডাঙ্গা থানার ওসি (তদন্ত) উজ্জল হোসেন জানান, পূর্ব মাধনগর গ্রামের ভ্যান চালক দুলাল চন্দ্র প্রামানিক গত রোববার বিকেলে বাসুদেবপুর থেকে যাত্রি ওঠানোর পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিলনা। খোঁজাখুজি করে কোথাও তার সন্ধান না পেয়ে দুলালের স্ত্রী কল্পনা রানী সোমবার থানায় একটি জিডি করেন। মঙ্গলবার সকালে শাখারিপাড়া গ্রামের একটি কলা বাগান হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে দুলালের স্বজনরা গিয়ে লাশ সনাক্ত করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
ওসি তদন্ত বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ভ্যান রিক্সা ছিনতাইয়ের উদ্যেশ্যে দুলালকে হত্যা করা হয়ে থাকতে পারে। বিষটি তদন্ত করছে পুলিশ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top