logo
news image

লালপুরে স্কুল থেকে ফিরে ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক।  । 
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মোছাঃ রুপালী খাতুন (১৫) নির্বাচনী পরীক্ষা শেষে বাড়ি ফিরে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।  সোমবার (১ অক্টোবর) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।  সে ওয়ালিয়া সেন্টারপাড়া গ্রামের রুবেলের মেয়ে। 
বিদ্যালয়ের বাংলার শিক্ষক জয়নাল আবেদীন জানান, পরীক্ষায় নকল করার অপরাধে রুপালীর খাতা কেড়ে নেওয়া হয় তবে বহিস্কার করা হয় নাই। বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, নকলের দায়ে রুপালীর খাতা বাতিল করা হয়।  কক্ষ পরিদর্শক শিক্ষক মোঃ আরিফুল ইসলাম তাকে অকথ্য ভাষায় গালি গালাজ করেন।  পরে প্রধান শিক্ষক রুপালীকে নিজ কক্ষে ডেকে নিয়ে কি বলেছেন তা কারও জানা নেই। প্রধান শিক্ষক এর কক্ষ থেকে বেরিয়ে রুপালী বাড়ি গিয়ে আত্মহত্যা করে।
লালপুর থানায় অবগত করা হয়েছে বলে জানান স্থানীয় চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান মাষ্টার। এ বিষয়ে প্রধান শিক্ষকের সাথে কথা বলতে চাইলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।  ময়না তদন্তের জন্য লাশ নাটোর মর্গে পাঠানো হয়েছে। 


কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
October 2, 2018

নাছির

এ কেমন কথা

(0) Reply
Top