logo
news image

বাগাতিপাড়ায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বাগাতিপাড়া উপজেলায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার রাতের কোনো এক সময়ে উপজেলার ছোট পাঁকা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহতের নাম প্রান্ত আলী সরদার (১৬)। সে পার্শ্ববর্তি রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বেড়েরবাড়ি গ্রামের জিয়া উদ্দিন সরদারের ছেলে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার শালাইনগর-পাঁকা সড়কের ছোট পঁকা গ্রামে রাস্তার পাশে একটি হলুদ ক্ষেত থেকে নিহত ভ্যান চালকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নাটোর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাগাতিপাড়া থানা পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টার দিকে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন প্রান্ত। এরপর আর বাড়ি ফিরেননি। সকালে শালাইনগর এলাকার স্থানীয়রা তার লাশ হলুদ ক্ষেতে পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের সদস্যরা গিয়ে তার লাশ শনাক্ত করেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রান্তের লুঙ্গি ছিঁড়ে হাত-পা, চোখ ও মুখ বাঁধা ছিল। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে তার ভ্যান ও মোবাইল ফোন সেট পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতে তাকে হত্যা করে ভ্যান নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত কাউকে শনাক্ত কিংবা আটক করা যায়নি।
এব্যাপারে থানা অফিসার ইনচার্জ (চলতি দায়িত্বে) স্বপন কুমার চৌধূরী জানান, ময়নাতদন্তের জন্য লাশ নাটোর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য