logo
news image

শাবি এফইটি বিভাগের ১৪তম ব্যাচের নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের ১৪তম ব্যাচের নবীণবরণ সম্পন্ন হয়েছে।
রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এফইটি বিভাগের ১৩তম ব্যাচের সহযোগিতায় বিভাগীয় সমিতি এই নবীনবরণের আয়োজন করে।
অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।
নবীণবরণ অনুষ্ঠানে এফইটি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইফতেখার আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞান সৃষ্টির স্থান। আমি আশা করি শিক্ষা ও গবেষণার মাধ্যমে এই বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা দেশের খাদ্য সেক্টরে বিশেষভাবে অবদান রাখবে। আর আমি এই বিভাগের সার্বিক সফলতা কামনা করছি।
এফইটি বিভাগের শিক্ষার্থী উৎপল ও মিম এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ফলিত বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আবুল মুকিত মো. মোকাদ্দেছ, এফইটি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক, সহযোগী অধ্যাপক ড. রওশন আরা ও এফইটি সমিতির ভিপি জাহিদুল হাসান সৌরভ।
এছাড়াও, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফইটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. জি এম রবিউল ইসলাম, ড. ওয়াহিদুজ্জামান, মো. বেলাল হোসেন সিকদার, ড. রাজিয়া সুলতানা চৌধুরী, সহকারী অধ্যাপক রহমাতুজ্জামান রানা, মো. আফজাল হোসেন, মুক্তা রায়, প্রভাষক মো. ইয়াসিন, এস এম সায়েম, শাফায়াত আহমেদ শুভ, মিতু সমাদ্দার ও বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।
অনুষ্ঠান শেষে বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top