logo
news image

গুরুদাসপুরে দূর্বৃত্তদের হামলায় সাংবাদিক দিল মোহাম্মদ আহত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর (নাটোর)
নাটোরের গুরুদাসপুরে দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি দিল মোহাম্মদের (৫০) উপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে থানার অদূরে দূর্বৃত্তরা তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। তবে কারা কী কারণে তার ওপর হামলা করেছে বিষয়টি এখনো স্পষ্ট নয়।
হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রবিউল করিম জানান, সাংবাদিক দিলমোহাম্মদের বাম চোখের পাশে কেটে গেছে ও শরীর জুড়ে আঘাতের ক্ষত রয়েছে।
জানা গেছে, পেশাগত দায়িত্ব পালন শেষে দিল মোহাম্মদ মোটর সাইকেলেযোগে বাড়ি ফিরছিলেন। থানা থেকে প্রায় ৫০০গজ দুরে প্রকৌশলী আব্দুল মান্নানের বাড়ির কাছে পৌঁছালে ৫-৬ জন অজ্ঞাত ব্যক্তি তার মোটর সাইকেলের গতিরোধ করে এবং কোন কিছু বুঝে ওঠার আগেই দেশীয় অস্ত্র দিয়ে এলো পাথারীভাবে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ সময় সাংবাদিক দিলমোহাম্মদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, ঘটনাটি জেনেছেন তিনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top