logo
news image

নাটোরে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৯ জনের জেল

নিজস্ব প্রতিবেদক
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন ও নাটোরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম ভূইয়ার যৌথ নেতৃত্বে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত নাটোর জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পট এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক বিক্রি ও প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৫০ লিটার চোলাই মদ, ৯টি এ্যামফিটামিন ট্যাবলেটসহ নয় জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছেন।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দিচ্ছে। আর এই সকল মাদকসেবী প্রকাশ্যে সমাজের বিভিন্ন স্থানে মাদক সেবন করে সমাজ ও পরিবেশ দূষিত করছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় আমরা মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন ও নাটোরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম ভূইয়ার যৌথ নেতৃত্বে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত নাটোর জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পট এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক বিক্রি ও প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৫০ লিটার চোলাই মদ, ৯টি এ্যামফিটামিন ট্যাবলেটসহ নয় জনকে আটক করে।
আটককৃতরা হলেন, ১।   মোঃ সবুজ (২৪), পিতা-মৃত হারুন অর রশিদ, সাং-তেবাড়িয়া উত্তর পাড়া, ২। মোঃ রায়হান (৩০), পিতা- মোঃ রমজান আলী, সাং-দক্ষিণ বড়গাছা, ৩। মোঃ মেহেদী হাসান @ ফয়সাল (২২), পিতা-মোঃ ফিরোজ, সাং-তেবাড়িয়া উত্তর পাড়া, ৪। মোঃ স্বপন তালুকদার (৩৬), পিতা-মৃত নুর হোসেন তালুকদার, সাং-কানাইখালী, ৫। মোঃ  মহিবুল ইসলাম মৃধা (৩৫), পিতা- নাজিমুদ্দিন মৃধা, সাং- শাহ দুলাল মোড় পটুয়াপাড়া, ৬। মোঃ জিয়াউর রহমান @ সুজন (৩৫), পিতা- মোঃ আঃ আজিজ, সাং-গাড়ীখানা, ৭। মোঃ হাসান (৪০), পিতা-মৃত মেসের আলী, সাং-নজরপুর, ৮। মোঃ মোসলেম মন্ডল (৫২), পিতা-মৃত কাদের মন্ডল, সাং-কসবা পীরগঞ্জ, ৯। শ্রী কমলাইস (২৮), পিতা-শীবপদয়, সাং-কালুর মোড়, সর্ব থানা ও জেলা-নাটোরগণকে  হাতেনাতে গ্রেফতার করা হয়। ভ্রাম্যমান আদালত কর্তৃক উপরোক্ত ০১ নং হতে ০৩ নং আসামীর ০৬ (ছয়) মাস, ০৪ নং আসামীর ০২ (দুই),  ০৫ নং হতে ০৬ নং আসামী ০১ (এক) মাস, ০৭ নং হতে ০৯ নং আসামী ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।এবং উদ্ধারকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top