logo
news image

জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির সভা

ক্রীড়াঙ্গন প্রতিবেদক
চারটি এসোসিয়েশনকে অনুমোদন এবং একটি এসোসিয়েশনকে ফেডারেশনে উন্নিত করেছে জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটি।
বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ড. শ্রী বীরেন শিকদারের সভাপতিত্বে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে পরিষদের কার্যনির্বাহী কমিটির এবছরের দ্বিতীয় সভায় এ অনুমোদন দেয়া হয়।
চারটি এসোসিয়েশন হচ্ছে বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশন, বাংলাদেশ চুকবল এসোসিয়েশন, বাংলাদেশ থ্রোবল এসোসিয়েশন এবং বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশন। এছাড়া কমিটি বাংলাদেশ উশু এসোসিয়েশনকে ফেডারেশনে উন্নিত করেছে।
জাতীয় ক্রীড়া পরিষদের কার্য নির্বাহী কমিটি চলতি অর্থবছরের (২০১৮-১৯) প্রস্তাবিত দুই’শ কোটি ৭৮ লাখ ৫৮ হাজার টাকার বাজেটেরও অনুমোদন দিয়েছে।
সভায় যুব ও ক্রীড়া উপমন্ত্রী ও জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস-চেয়ারম্যান আরিফ খান জয়, মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ এ্যাথলেটিক ফেড়ারেশনের সভাপতি এবং সাবেক মন্ত্রী পরিষদ সচিব এ এস এম আলী কবির, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মোঃ আতিকুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস-প্রেসিডেন্ট বাদল রায় এবং জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমসহ বিভিন্ন বিভাগ সংস্থা এবং ফেডারেশনের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য

Top