logo
news image

ঈশ্বরদীতে বুদুর মোটর সাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)
নব্বইয়ের গণ আন্দোলনের বিপ্লবী নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রিয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা অ্যাডভোকেট রবিউল আলম বুদু রোববার (২৩ সেপ্টেম্বর) ঢাকা থেকে ট্রেনযোগে ঈশ্বরদী বাইপাস স্টেশনে এসে পৌছান। আওয়ামী লীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিশাল মোটর সাইকেল শোভা যাত্রা বের করেন। ঈশ্বরদী বাইপাস ষ্টেশন এলাকা থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রুপপুর মোড় হয়ে মোটর সাইকেল শোভা যাত্রা সাহাপুরে এসে শেষ হয়। এর আগে ঈশ্বরদী বাইপাস ষ্টেশন, উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে ও পোষ্ট অফিস মোড়ের পথসভায় বক্তব্য রাখেন।
এ সময় মোটর সাইকেল শোভা যাত্রায় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আব্দুস সালাম রাজন, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন, অ্যাডভোকেট তাপস কুমার রায়, অ্যাডভোকেট মাসুদ রানা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল সরদার, বীর মুক্তিযোদ্ধা মন্টু আলী, বীর মুক্তিযোদ্ধা আবু কালাম সরদার, বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারি ফেডারেশনের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান উজ্জল সরদার, শ্রমিকনেতা সাজেদুল ইসলাম শাহিন, আওয়ামীলীগ নেতা নুরুল হুদা পাখি সরদার, আমিরুল ইসলাম সরদার, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, মাছপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম খান, শেখ বজলুর রহমান, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুর, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরাম হোসেন, যুবলীগ নেতা সেলিম মন্ডল, মুকুল সরদার ও আতিয়ার রহমান।
অ্যাডভোকেট রবিউল আলম বুদু বলেন, আওয়ামীলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করে যাচ্ছি। আগামি ২৮ সেপ্টেম্বর বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্ম দিন, তাই আজকের এই আনন্দ র‌্যালি তার জন্য উৎস্বর্গ করলাম। বর্তমান সরকার মহান মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। জাতির পিতার অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখি-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সকল নেতাকর্মীদের একত্রে কাজ করতে হবে। গত ৯ বছরে দেশের কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান, দারিদ্র্য বিমোচন, যোগাযোগ, বিদ্যুৎ ও জ্বালানি, অবকাঠামোগত উন্নয়ন, বৈদেশিক সম্পর্ক, ব্যবসা-বাণিজ্যসহ প্রতিটি ক্ষেত্রে অভাবনীয় অগ্রগতি অর্জন করেছে।
বুদু আরও বলেন, উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এদেশের মানুষ আওয়ামীলীগকে পূণরায় ক্ষমতায় আনবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে পূণরায় প্রধানমন্ত্রী হবেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা। বর্তমানে দেশের মানুষের মাথা পিছু আয় বেড়েছে। ঈশ্বরদীতে ইপিজেড ও আনবিক প্রকল্প হওয়াতে বেকার সমস্যার সমাধান হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী তা অনুসরণ করে সেই দিকেই এগুচ্ছেন। প্রধানমন্ত্রী হাসিনা আপা দারিদ্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন, তিনি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে মন-প্রাণ উজাড় করে কাজ চালিয়ে যাচ্ছেন।
বুদু বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নেতাকর্মীদের একত্রিত ভাবে নির্বাচনের মাঠে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে নৌকার কোন বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরদী-আটঘরিয়া পাবনা-৪ আসনে আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়ে হাতে নৌকা প্রতিক তুলে দিবেন দলীয় নেতাকর্মীরা একত্রিত ভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ চালিয়ে যাবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top