logo
news image

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন

নিজস্ব প্রতিবেদক, বাঘা (রাজশাহী)
রাজশাহীর বাঘায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে দুদিন ধরে অনশন করছে এক প্রেমিকা। তবে প্রেমিকার আগমনের খবর পেয়ে বাড়ি থেকে পালিয়েছে প্রেমিক। এ ঘটনায় শনিবার (২২ সেপ্টেম্বর) প্রেমিকার বাবা থানায় অভিযোগ করেছেন।
স্থানীয়রা জানান, উপজেলার আড়ানী পৌর সভার গোচর গ্রামের আকরাম আলীর ছেলে নাসিম উদ্দিন (২২) একই গ্রামের এক সন্তানের জননীর সাথে গত ৩ মাস ধরে প্রেম করে আসছে। এই প্রেমের সুত্র ধরে বৃহস্পতিবার সকালে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে হাজির হয় হন। এ সুযোগে আকরাম আলীর পরিবার তার সন্তানকে অন্যত্র সরিয়ে দেয়।
অনশনরত প্রেমিকা জানায়, তিন মাস ধরে একই গ্রামের নাসিমের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে নাছিম। এমনকি সে নিয়মিত তার বাড়িতে যাতায়াত করে। এক পর্যায় বিষয়টি তার স্বামী জেনে যায়। এ কারণে তাকে নিরূপয় হয়ে প্রেমিক নাসিমের বাড়ি চলে আসতে হয়।
ছেলের বাবা আকরাম হোসেন বলেন, আমি স্থানীয়দের বলেছি, ছেলেকে ধরে এনে বিয়ে দেয়ার জন্য। এতে আমার কোন আপত্তি নেই। তবে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তার পরেও তারা খোঁজা-খোঁজি করছেন বলে জানান।
এ বিষয়ে আড়ানী পৌরসভার কাউন্সিলর জিল্লুর সরদার বলেন, উভয় পক্ষ আমাকে ঘটনাটি জানিয়েছে। আমি সমঝোতা করার চেষ্টা করছি। তবে ছেলে পলাতক থাকায় এখন পর্যন্ত কোন সমঝোতা করা সম্ভব হয়নি।
বাঘা থানার ওসি মহসীন আলী বলেন, এই বিষয়ে অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। ছেলের পরিবারকে অতি শীর্ঘীই সমঝোতা করে নেয়ার জন্য নির্দেশও দেয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top