logo
news image

বাঘায় ইয়াবা ও মদসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বাঘা (রাজশাহী)
রাজশাহীর বাঘায় ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাসুদ রানা, ৫ লিটার দেশীয় চোলাইমদসহ আনারুল ইসলাম ও গাঁজা সেবনের দায়ে রিপন নামের এক যুবককে পৃথক- স্থান থেকে আটক করেছে থানা পুলিশ ও জেলা মাদক দ্রব্য অধিদপ্তর। এদের মধ্যে রিপনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের সাজা দেওয়া হয়েছে।
সংশ্লিষ্ঠ সুত্রে জানা গেছে, শনিবার (২২ সেপ্টেম্বর) বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহী জেলা মাদক দ্রব্য অধিদপ্তর। তাঁরা উপজেলার আলাইপুর এলাকা থেকে রিপন (২৪) নামের এক যুবককে হাতে নাতে মাদক সেবনকরা অবস্থায় গ্রেফতার করে। এরপর উপজেলা ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা তার স্বীকারুক্তি মুলক জবানবন্দি শুনে ৬ মাসের বিনাশ্রম কারা দন্ডের রায় দেন।
আগের দিন শুক্রবার বাঘা থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার পদ্মার চরাঞ্চলের পলাশী ফতেপুর এলাকার বাবলু খাঁনের ছেলে মাসুদ রানা (২২) এবং ৫ লিটার দেশীয় চোলাইমদসহ হরিণা গ্রামের খলিল চৌকিদারের ছেলে আনারুল ইসলামকে (৩৮) আটক করে ।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের নামে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে শনিবার সকালে তাদের দু’জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top