logo
news image

বিএনপিকে বাদ দিয়ে সরকার নির্বাচন করতে চায় না: কাদের

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী।  ।  
বিএনপিকে বাদ দিয়ে সরকার নির্বাচন করতে চায় না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সরকার চায় সবার অংশগ্রহণমূলক নির্বাচন। কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয়, তাহলে সরকারের কী করার আছে?
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুক্রবার (২৪ আগস্ট) দুপুরে তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাটের চাপরাশিরহাটে জুমার নামাজ শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপি এবারও নির্বাচনে অংশগ্রহণ না করে ২০১৪ সালের মতো পরিস্থিতি সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে। এর আলামত ইতিমধ্যে তাঁদের নেতাদের বিদ্বেষমূলক ভাষায় স্পষ্ট হয়ে উঠেছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির এখন একমাত্র রাজনীতি হলে ‘গুজব’ আর ‘সন্ত্রাস’। তারা কোটা আন্দোলনে ব্যর্থ, বিদেশিদের কাছে নালিশ করে ব্যর্থ এবং নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ওপর ভর করেও ব্যর্থ।
জুমার নামাজ শেষে সেতুমন্ত্রী নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হকসহ উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top