logo
news image

শ্রীলঙ্কান ফুটবলারদের দেখতে বিমানবন্দরে ভিড়

ক্রীড়াঙ্গন ডেস্ক।  ।  
সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের জন্য সবার আগে আজ বাংলাদেশ পৌঁছেছে শ্রীলঙ্কা। আগে আসার কারণ সাফের প্রস্তুতির অংশ হিসেবে নীলফামারীতে বাংলাদেশের বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে তাঁরা। তাই সকালে ঢাকায় পা রেখেই সেখান থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দর হয়ে লঙ্কানদের রংপুরে আসা। দুপুরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীরা ও সর্বস্তরের মানুষ ফুল ও দুই দেশের পতাকা নেড়ে তাঁদের শুভেচ্ছা জানায়।
এ সময় নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাবাহাত আলী সাব্বু প্রমুখ উপস্থিত ছিলেন। নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আরিফ হোসেন মুন বলেন, ‘আগামী বুধবার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যাচ খেলার জন্য শ্রীলঙ্কা দল বাংলাদেশে এসেছে। দলটি রংপুরে অবস্থান করে মঙ্গলবার সংবাদ সম্মেলন করবে। তারপর বুধবার নীলফামারীর ওই স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হবে।’
দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে গিয়ে দেখা যায়, শত শত ক্রীড়ামোদী মানুষ বিমানবন্দরে ভিড় করছেন। শিক্ষার্থী ও সাধারণ মানুষ ফুল ছিটিয়ে শ্রীলঙ্কান ফুটবলারদের অভ্যর্থনা জানান। এ সময় সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। প্রথমবারের মতো নীলফামারীতে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ আয়োজনের জন্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় আরিফ হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠেয় ওই ম্যাচের টিকিট ঢাকা ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, উত্তরা ব্যাংকসহ ১১টি শাখায় টিকিট পাওয়া যাচ্ছে। এ ছাড়া স্টেডিয়ামটির কাউন্টারে টিকিট পাওয়া যাচ্ছে। টিকিট বিক্রির প্রথম দিনের বরাদ্দের সাড়ে ১২ হাজার টিকিট নিমেষেই শেষ হয়ে গেছে। দ্বিতীয় দিনেও প্রায় ৫ হাজার টিকিট শেষের পথে। টিকিটের দাম রাখা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারির জন্য এক হাজার টাকা ও সাধারণ গ্যালারির জন্য নারীদের এক হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে। সংরক্ষিত নারী গ্যালারির টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে।

সাম্প্রতিক মন্তব্য

Top